সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
নাগরপুরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা

নাগরপুরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) দিনব্যাপী ঐতিহ্যবাহী যদুনাথ ময়দানে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগিতায় উপজেলার ১২ টি ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের চ্যাম্পিয়ন প্রতিযোগিরা অংশগ্রহন করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম বীথি, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ হোসেন, আসাদুজ্জামান চৌধুরি, জি এম ফুয়াদ মিয়া, আব্দুর রশিদ, আব্দুল মজিদ, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এহসানুল হক মুকুল, সাধারন সম্পাদক মো.হারুন অর রশিদ সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840